Senin, 18 Juni 2018

ক্রিপ্টোরোবিটিক্স: ব্লককেনের ক্রিপ্টো-ট্রেডের স্মার্ট পদ্ধ


Скриншот 2018-05-03 18_38_58.png

ক্রিপ্টোকুরেন্স বাজারের মূলধন বর্তমানে $ 400 বিলিয়ন ছাড়িয়ে গেছে এবং এটি বাড়তে থাকে। প্রধান সমস্যা হল আধুনিক ট্রেডিং টার্মিনালগুলি নতুন ক্রিপ্টোকুরেন্স বাজারের প্রয়োজনীয়তা অনুযায়ী অপ্টিমাইজ করা হয় না এবং এটি অভিযোজিত নয়।

ক্রিপ্টোরবিটিক্স একটি ক্রস-প্ল্যাটফর্ম ট্রেডিং টার্মিনাল যা উন্নত বিশ্লেষণের সাহায্যে ক্লায়েন্ট প্ল্যাটফর্মের মতো উন্নত বৈশিষ্ট্যগুলি যেমন মেটাট্রেডার, কিন্তু কার্যকারিতা বিনামূল্যে প্রবেশাধিকার প্রদান করে। ট্রেডিং টার্মিনাল ক্রিপ্টোরোবোটিক্স উইন্ডোজ, ম্যাক ওএস, আইওএস এবং অ্যান্ড্রয়েড সহ প্রায় সব জনপ্রিয় সিস্টেমের জন্য উপলব্ধ।

টার্মিনাল উদ্ভাবনী ডাটাবেস ম্যানেজমেন্ট সিস্টেমের মধ্যে নির্মিত হয়েছে যা বাজার অংশগ্রহণকারীদের ইতিহাসের উপর ভিত্তি করে কার্যকর কৌশল বিশ্লেষণ এবং ট্র্যাকিং অনুমোদন করে।

টিমটি টার্মিনালের প্রথম কার্যকরী প্রোটোটাইপটি তৈরি করে যা ক্রিপ্টো-এক্সচেঞ্জ API এর সাথে সংহত করে এবং উপাত্তগুলির সাথে ইন্টারঅ্যাক্ট করে।

সামগ্রিকভাবে, 6 টি পর্যায়ে উন্নয়নের পরিকল্পনা করা হয়েছে, যার মধ্যে রোবোটের জন্য বানিজ্যিক রোবট, ডিজাইনার এবং বাজারে যোগ করা হবে, পাশাপাশি এআই (কৃত্রিম বুদ্ধিমত্তা) উপর ভিত্তি করে আল্ট্রাগট্রিংয়ের মাধ্যমে সমাধানগুলি যোগ করা হবে। এছাড়াও, উদ্যোগ এবং হেজ তহবিলের জন্য ডিজাইন করা একটি আরবিট্রেশন রোবট বাস্তবায়ন করা হবে।

ক্রিপ্টপোরবিক্স প্ল্যাটফর্ম অ্যালগরিদম ট্রেডিংয়ের জন্য কৃত্রিম বুদ্ধিমত্তার সমাধান ব্যবহার করে দুটি উপাদান নিয়ে গঠিত: নির্ভরযোগ্য তথ্য এবং তার পরবর্তী প্রক্রিয়াকরণের জন্য একটি রোবট এবং একটি বিশেষজ্ঞ ডেটাবেস ট্রেড করার পদ্ধতিতে মেশিন লার্নিং।

টার্মিনালে নির্মিত অ্যালগরিদমগুলির উপর ভিত্তি করে, ক্রিপ্টোরোবিটিক্স ব্যবসায়ীদের কৌশলগুলি নিরীক্ষণ করে এবং তাদের কাজকে সর্বোত্তম করার জন্য তাদের সবচেয়ে কার্যকরী সনাক্ত করে। এছাড়াও, টার্মিনালটি স্বাধীনভাবে ট্রেডিং সিদ্ধান্ত গ্রহণ করতে পারে এবং মূলত জিজ্ঞাসা করা হয় না এমন উপায়ে ট্রেডিং কৌশলটি উন্নত করতে সক্ষম। কৃত্রিম বুদ্ধি সম্পূর্ণভাবে গাণিতিক সম্ভাব্যতা এবং পরিসংখ্যান উপর নির্ভর করে যা ব্যবসায়ীদের দ্বারা সৃষ্ট মানসিক ভুলগুলি এড়িয়ে চলে।

ক্রিপ্টোরোবোটিক্স প্ল্যাটফর্মের উপকারিতা:
  • ব্যবসায়ীদের ট্রেডিং টার্মিনাল ক্রিপ্টোবোটিক্স ব্যবহার করতে হবে।
  • অধিকাংশ কম্পিউটার এবং মোবাইল ডিভাইস দ্বারা সমর্থিত।
  • অভিযোজিত প্রযুক্তিগত বিশ্লেষণ সরঞ্জামের উপলব্ধতা।
  • 30 টিরও বেশি ক্রিপ্টো-এক্সচেঞ্জগুলিতে সংযোগ করার জন্য একটি API ব্যবহার করে।
ক্রিপ্টোরোবোটিক্সের 5 টি প্রধান উপাদান রয়েছে:
  • অবাঞ্ছিত বুদ্ধিমত্তার সাথে অটোমেটেড ট্রেডিং রোবট।
  • টেস্টিং এবং অপ্টিমাইজেশান জন্য পরীক্ষা মোড সঙ্গে সুবিধাজনক রোবট ডিজাইনার।
  • মার্কেটপ্লেস যা ব্যবসায়ীরা একটি ডিজাইনার এবং কাস্টমাইজড ট্রেডিং রোবোটের সাহায্যে বিক্রি করতে পারবেন।
  • ইকুইটি পরামিতি ব্যবহার করে ক্রিপ্টোট্রেডারদের খ্যাতি সিস্টেম।
  • সফল ট্রেডিং কৌশল সাফল্যের সম্ভাবনা।

ব্লককেনের ইআরসি -২0 স্ট্যান্ডার্ডের ROBO টোকেনগুলি ক্রিপ্টোরোবিটিক্সের কার্যকারিতা অ্যাক্সেস করার জন্য পরিকল্পিত প্ল্যাটফর্মের প্রধান এবং একমাত্র হিসাব ইউনিট। ROBO টোকেনস সাহায্যে ভবিষ্যতে বিপণনকারী ও বিনিয়োগকারীরা প্ল্যাটফর্মের মার্কেটপ্লেসের মাধ্যমে প্রস্তুতকৃত বিক্রয় রোবটগুলি দিতে সক্ষম হবে।

প্রকল্পের একটি মহান প্রম্পট আছে এবং প্রস্তুত একটি প্রোটোটাইপ সঙ্গে ICO যায়। আর্থিক খাতে সমৃদ্ধ অভিজ্ঞতার সঙ্গে একটি শক্তিশালী দল আছে। ক্রিপ্টোরোবোটিক্স প্রকল্পটি বিট্রেক্স, পোলোনিক্স, ক্রাককে, সিএক্স আইও, বিয়েন্স, বিটফাইনক্স, ওয়েক্স, জিডিএক্স, হুবি, ডিএক্স এবং বেলট্র্যাডসহ সর্ববৃহৎ ক্রিপ্টোগ্রাফিক এক্সচেঞ্জ সমর্থন করে।

দলটি শ্বেতপত্রের উন্নয়নের সব পর্যায়ে বিশদভাবে বর্ণনা করেছে এবং এর কার্য ও লক্ষ্যগুলির একটি সুস্পষ্ট ধারণা রয়েছে, সেইসাথে তাদের বাস্তবায়নের সময় এবং পরিকল্পনাটি কঠোরভাবে অনুসরণ করে। এই সমস্ত কারণগুলি শুরুতে ভবিষ্যতের সফলতার দিকে নির্দেশ করে এবং প্রস্তাব দেয় যে এই প্রকল্পটি শুধুমাত্র তার বিনিয়োগকারীদের আয় আনতে হবে। ক্রিপ্টোবোটিক্সের উদ্ভাবনী পদ্ধতি ব্যবসায়ীদের কার্যকর ট্রেডিং এবং একটি লম্বা রুটিন থেকে বিনামূল্যে প্রদান করবে।

এই প্রকল্পের বিবরণ সম্পর্কে আরো জানতে, প্লাটফর্ম টোকেন ক্রয়ের সাথে সাথে অফিসিয়াল ওয়েবসাইট https://cryptorobotics.io/ এ যান এবং হোয়াইট পেপারটি পড়ুন: https://cryptorobotics.io/img/ WP_ENG.pdf

টেলিগ্রাম: https://t.me/Cryptorobotics

jeger.kiting
https://bitcointalk.org/index.php?action=profile;u=956069

Tidak ada komentar:

Posting Komentar

Portal Bounty

  Bounty portal je prekrasna platforma za ICO klijente i lovce na nagrade. U današnje vrijeme dolazi puno novih ico-a, većina ico-a ne uspij...